কালিয়ায় মা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৬:৩০ পিএম

জান্নাতুল বিশ্বাস, নড়াইল থেকে: ‘আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, কাজেই শিশুদের যত্ন নিই, দেশ গঠনে সহায়তা করি’ শ্লোগানকে সামনে রেখে কালিয়ায় শিশুদের ওজন, উচ্চতা পরিমাপ করে কার্ড বিরতণ ও ফ্রী মেডিকেল ক্যাম্প ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মার্চ) সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত বড়দিয়া নবগঙ্গা সুপার মার্কেটে সরকার মেডিকেলে এ ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ব্লু-ষ্টার প্রভাইডার জগদীশ চন্দ্র সরকারের আয়োজনে ও এসএমসির সহযোগীতায় অনুষ্ঠিত মা সমাবেশে চিকিৎসা সেবা প্রদান করেন ব্লু-স্টার সেবা দানকারী মা ও শিশু রোগে বিশেষ ট্রেনিং প্রাপ্ত জগদীশ চন্দ্র সরকার এবং খুলনা থেকে পুষ্টিবিদ ডা: অভিজিৎ মৃধা, এসএমসি খুলনা ট্রেনিং টিম এর সহকারী প্রোগ্রাম ম্যানেজার শফিকুল ইসলাম ও প্রোগ্রাম অফিসার মুজাহিদ হোসেন প্রমুখ।

এ সময় শূন্য থেকে ১২ বছর বয়সী বাচ্চাদের বয়স অনুযায়ী ওজন ও উচ্চতা মেপে অপুষ্টি নির্নয় করে প্রয়োজনীয় ব্যবস্থা ও চিকিৎসা দেওয়া হয় এবং ১ শত টাকায় রেজিষ্ট্রেশন করে আগামী ৫ বছর পর্যন্ত গ্রোথ মনিটরিং সেবা ফ্রী দেওয়ার কার্ড প্রদান করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: