গাজীপুরে আ.লীগ নেতার গাড়ি চাপায় পথচারী নিহত

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০২:৪২ পিএম

গাজীপুর জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান পলানের গাড়ি চাপায় একজন পথচারী নিহত হয়েছেন। রবিবার (২৬ মার্চ) সকাল আটটার দিকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-কাপাসিয়া সড়কের ধলাদিয়া ডিগ্রি কলেজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

নিহত নারায়ণ চন্দ্র সাহার (৬৬) বাড়ি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায়। তিনি দীর্ঘ ৬/৭ বছর যাবৎ ধলাদিয়া সাইনবোর্ড এলাকার আক্তারের বাড়িতে ভাড়ায় থেকে ইলেকট্রিক ও স্যানেটারী কাজ করতেন। আক্তারুজ্জামান পলান গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় লোকজন। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. কবির হোসেন জানান, নিহতের পরিবারের লোকজন আসতেছেন, তারা আসলে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

স্থানীয় লোকজন জানান সকাল আটটার দিকে কাজের উদ্দেশ্যে ধলাদিয়া ডিগ্রি কলেজের পশ্চিমে আলাউদ্দিনের মার্কেটের সামনে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন নারায়ণ চন্দ্র সাহা। এ সময় আক্তারুজ্জামান পলানের প্রাইভেটকার তাঁকে চাপা দেয়। দূর্ঘটনায় তিনি মাথায় গুরুতর আঘাত পান এবং দুটো পা ভেঙে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: