বুড়িচংয়ে স্বাধীনতা দিবসে শপথ বাক্য পাঠ

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৯:২৫ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও আওয়াীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যাগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এতে উপজেলা শহীদ মিনারে শপথ বাক্য পাঠ করান কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য এড.আবুল হাসেম খান এমপি।

উপজেলা প্রশাসনঃ- উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার এর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মীঠু, বুড়িচং থানার ওসি মোঃ ইসমাইল হোসেন নয়ন, ওসি তদন্ত মোঃ কবির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান প্রমুখ।

উপজেলা আওয়ামীঃ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কুমিল্লা -৫ আসনের সাংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মোঃ আবু মুছা ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান চেয়ারম্যান, আলহাজ্ব মোঃ আবু তাহের চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক হাসান আহাম্মদ সুমন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: