আশুলিয়ায় ট্রাক চাপায় পথচারীর মৃত্যু

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১১:৫৬ পিএম

সাভারের আশুলিয়ায় একটি দ্রুত গতির ট্রাকের চাপায় মো. মিনহাজ উদ্দিন (২৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে।রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল ত্রি-মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহত মো. মিনহাজ উদ্দিন টাঙ্গাইল জেলার নাগরপুর থানার কলমাইদ গ্রামের হুরমত আলীর ছেলে। তিনি নরসিংহপুর থেকে ভিনটেজ গ্রুপের একটি কারখানা কাজ করতেন।

পুলিশ জানায়, বিকেলে টাঙ্গাইলের নাগরপুর থেকে এসবি লিংক বাসে করে নবীনগরে আসেন মিনহাজ। সেখান থেকে বাইপাইল হয়ে নরসিংহপুর যাওয়ার জন্য রাস্তা পারাপার হচ্ছিলেন তিনি। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজনে ওঠে যায়। এতে ট্রাকটির নিচে চাপা পড়েন মিনহাজ। পরে ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্র মেডিকেল কলেজে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ম্যাজিস্ট্রেটের অনুমতিক্রমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক চালকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: