ধান ব্যবসায়ীর হাত ধরে পালালেন দুই সন্তানের জননী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০১:০১ পিএম

রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নে ধান ব্যবসায়ীর হাত ধরে দুই সন্তানের এক জননী পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৪ মার্চ) রাতে ওই ইউনিয়নের (ইউপির) দরগাডাঙ্গা ও ঘৃতকাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (২৬ মার্চ) এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (২৮ মার্চ) তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কলমা ইউপির দরগাডাঙ্গা বাজারের ধান ব্যবসায়ী দুই সন্তানের জনক আলমগীরের সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত শুক্রবার রাতে ওই গৃহবধূকে নিয়ে আলমগীর পালিয়ে যান। তবে প্রেমিক আলমগীরের ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে।

দরগাডাঙ্গা ও ঘৃতকাঞ্চন এলাকার ইউপি সদস্য নাজিমুদ্দিন বলেন, তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। ইতোমধ্যে গৃহবধূর স্বামী থানায় অভিযোগ করেছেন।

স্থানীয়রা জানান, আলমগীরের সংসার জীবনে দুটি মেয়ে সন্তান আছে। গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। তারা তাদের সন্তানদের রেখে পালিয়েছেন।

ওসি কামরুজ্জামান মিয়া জানান, শনিবার এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূ টাকা ও স্বর্ণের গহনা নিয়ে গেছে মর্মে তার স্বামী অভিযোগ করেছেন। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: