শেরপুরে নিজ ঘর থেকে বৃদ্ধ স্বামী স্ত্রীর নিথর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৭:২৪ পিএম

শেরপুর সদর উপজেলার নিজ বাড়ির ঘর থেকে স্বামী স্ত্রীর নিথর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১১ টার দিকে বলায়েরচর ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ শামসুল হকের বয়স ৭৮ ও তার স্ত্রী সয়েরা বেগমের বয়স ৭৫। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, গতকাল সোমবার রাতে তারা স্বামী স্ত্রী নিজ ঘরে শুয়ে পড়ে। পরে সকালে নিজ ঘরে তাদের লাশ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে রাতের যে কোন সময় বৃদ্ধ শামসুল হক তার স্ত্রীকে হত্যার পর নিজে বিষপানে আত্মহত্যা করে।

নিহত শামসুল হকের ছেলে রফিকুল ইসলাম বলেন, আমার বাবার মানসিক সমস্যা ছিল। বাবা মার মধ্যে পারবারিক কলহ ছিল। আমার মাকে মারধর করতো। বাবাকে ডাক্তারের কাছে নিবার চাইলে পলাইতো। এ জন্য ডাক্তারের কাছেও নিতে পারি নাই। কালকে বাবা বলছে রাতে আমি চিল্লায় চলে যাবো। আশেপাশের মানুষকে বলে গেছে আমি মরলে আমার বাবার পাশে আমারে কবর দিতে বলিস। আমরা জানতাম না বাবা এইকাজ করবো। সকালে আমার ছেলে প্রথম ডাকাডাকি করে দেখে দরজা বন্ধ। পিছনের দরজা দিয়া ভিতরে গিয়ে দেখে তাদের লাশ পরে আছে।

নিহত সয়রা বেগমের ভাই আব্দুর রশিদ অভিযোগ করে বলেন, আমার দুলাভাই আমার বোনকে হত্যা করেছে। পরে সে নিজে বিষ খাইয়া মইরা গেছে। তবে স্থানীয় অনেকের মতে, এ ঘটনাটি গভীরভাবে তদন্ত করা প্রয়োজন।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবুবকর সিদ্দিক বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা নেওয়া হচ্ছে। আমরা নিহতের বাড়ি থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। একই সাথে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রীয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: