নীলফামারীতে ভুয়া ডিবি পরিচয়ে ফেনসিডিল পাচারের সময় দুজন আটক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৮:২৯ পিএম

নীলফামারীর ডিমলায় ভুয়া ডিবি পরিচয়ে অটো ভ্যানে ফেনসিডিল পাচারেরে সময় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলায় সদর ইউনিয়নের বাবুরহাট এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ভুয়া ডিবি চক্রের সদস্য মাদক ব্যবসায়ী হাসান খান শান্ত (৩২) ও সাদ্দাম হোসেন (৩০)।

শান্ত ডোমার উপজেলার ছোট রাউতা গ্রামের বাসিন্দা ও সাদ্দাম ডিমলা উপজেলার বাবুরহাট গ্রামের বাসিন্দা। ডিমলা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় বলেন, বাবুরহাট বাজারের বাসস্ট্যান্ড এলাকা থেকে ভুয়া ডিবির পরিচয়ে মাদক পাচার করা হচ্ছে এমন খবর পাই। এ সময় পুলিশ উপজেলার ইসলামিয়া কলেজের সামনে একটি অটো ভ্যান তল্লাশি করে ভ্যানে থাকা প্লাস্টিকের চেয়ারের আসন কেটে অভিনব কায়দায় তৈরি বক্সের ভেতর রাখা ২৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় নিবন্ধনহীন একটি মোটরসাইকেল ও ৩৬টি তলা কাটা প্লাস্টিকের চেয়ার জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। বিশ্বদেব রায় আরো জানান, আসামিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় ছদ্মবেশ একই কায়দায় মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিলেন। শান্তর বিরুদ্ধে তিনটি মাদক মামলা রয়েছে। যা আদালতে বিচারাধীন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত দুইজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে ডিমলা থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানোর প্রক্রিয়া চলমান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: