মেসিকে নিয়ে প্রশ্নের উত্তর দিলেন না নেইমার ভক্ত শিক্ষার্থী

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০৫:৩০ পিএম

কাতার বিশ্বকাপ শেষ হলেও ভক্তদের উন্মাদনার শেষ নেই। এবার নেইমার ভক্ত এক শিক্ষার্থী পরীক্ষার খাতায় ঘটিয়েছেন মজার এক ঘটনা। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিকে নিয়ে প্রশ্ন করা হলে, ওই শিক্ষার্থী সে প্রশ্নের উত্তর না দিয়ে নিজের পছন্দের কথা লিখে দেন।

জানা গেছে, ভারতের কেরালা রাজ্যের ৯ বছরের ওই শিক্ষার্থীর নাম রিজা ফাতিমা পিভি। সে থিরুরের পুথুপল্লীর শাস্থ এএলপি স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ের পরীক্ষায় মেসিকে নিয়ে যে উত্তর দিয়েছেন রিজা, সেটি এখন নেট দুনিয়ায় ভাইরাল বিষয়ে পরিণত হয়েছে। পরীক্ষায় একটি প্রশ্নে লিওনেল মেসির জীবনী সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল।

শিক্ষার্থীদের সুবিধার জন্য প্রশ্নে মেসির ছবিসহ তার মা-বাবার নাম ও কয়েকটি অর্জনের কথা উল্লেখ করা হয়। তবে উত্তর লেখার জায়গায় রিজা লেখেন, আমি এই প্রশ্নের উত্তর দিতে চাই না। আমি ব্রাজিলের ভক্ত। আমার পছন্দের খেলোয়াড় নেইমার। আমি মেসিকে পছন্দ করি না।

এরপরই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে রিজার সেই উত্তরপত্র। সঙ্গে প্রকাশিত হয় চতুর্থ শ্রেণির এই শিক্ষার্থীর ছবিও। রিজার এমন উত্তরে নেটিজেনরা বেশ মজা করছেন। অনেকে লিখেছেন, কাতার বিশ্বকাপ শেষে ভুলতেই বসেছিলাম সেই স্মৃতি। রিজার কারণে আবারও মনে পড়ে গেল স্মরণীয় মুহূর্তের কথা।

এদিকে এমন উত্তর দিয়ে রিজা কোনো নম্বর পেয়েছে কি না, সেটি জানা যায়নি। তবে গণমাধ্যমে খবর বেরিয়েছে, মেসিকে নিয়ে প্রশ্ন করায় কেরালার ওই শিক্ষার্থী নয়, ক্ষোভ প্রকাশ করেছেন নেইমার আর পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর অনেক ভক্ত শিক্ষার্থীই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: