মেহেরপুরে ছেলের আত্মহত্যার পর মায়ের আত্মহত্যা

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ০২:২৯ পিএম

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে ছেলের আত্মহত্যা সইতে না পেয়ে বিউটি খাতুন বছিরন নামের এক মা নিজেও আত্মহত্যা করেছেন। ৩ সন্তানের জননী বছিরন ভবরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী রমজান আলীর স্ত্রী। তার ছেলের নাম রাসেল আহমেদ। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য ইউনুস আলী বগার একটি আম গাছের ডাল থেকে বছিরনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাড়ির কাজ কর্ম নিয়ে গত ১০ দিন আগে বছিরনের ছোট ছেলে রাসেল (১৮) আগাছানাশক বিষপান করেন। গতকাল বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে সন্ধ্যারাতে মেহেরপুর শহরে পৌঁছানোর পরেই তার মৃত্যু হয়। রাসেলের মরদেহ দাফনের পরেই তার মা বছিরন বাড়ি থেকে নিখোঁজ হন।

আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য জনৈক ইউনুস আলী বগার একটি আমগাছের ডাল থেকে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় বছিরনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে, বছিরন ও তার ছেলের মৃত্যুতে স্বামী ও ২ মেয়ের কান্না যেনো থামছেই না। এলাকায় চলছে শোকের মাতম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: