৫ এপ্রিল থেকে মেট্রোরেলের নতুন সময়সূচি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ০৬:০৪ পিএম

আগামী বুধবার ( ৫ এপ্রিল) থেকে মেট্রোরেল চলাচলের সময়সূচিতে কিছুটা পরিবর্তন এনেছে কর্তৃপক্ষ। সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলাচল করবে মেট্রোরেল। এ ছাড়া মেট্রোরেলের উত্তরা দক্ষিণ ও শেওড়াপাড়া স্টেশন চালু হচ্ছে আগামীকাল শুক্রবার (৩১ মার্চ)। এর মাধ্যমে এমআর‌টি-৬ লাইনের দিয়বা‌ড়ী-আগারগাঁও অংশের ৯টি স্টেশনের সবকটিতেই ট্রেন থামবে এবং যাত্রী উঠানামা করবে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মে‌ট্রো‌রে‌লের নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা কোম্পা‌নির ব্যবস্থাপনা পরিচালক এম. এ. এন. ছিদ্দিক। রাজধানীর ইস্কাটনে ডিএমটিসিএলের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এম. এ. এন. ছিদ্দিক জানান, মার্চের মধ্যেই উত্তরা থেকে আগারগাঁও অংশের ৯টি স্টেশনের সবগুলোই চালু করার প্রতিশ্রুতি পূরণ হ‌চ্ছে। বর্তমান সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্রেন চলছে। আগামী জুলাই মাসে ভোর থেকে মধ‌্যরাত পর্যন্ত চল‌বে ট্রেন। সারা‌দিন ট্রেন প‌রিচালনার প্রস্তুতি হি‌সে‌বে ৫ এপ্রিল থে‌কে দুপুর ২টা পর্যন্ত ট্রেন চল‌বে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: