সিরাজগঞ্জে হেরোইনসহ আটক ৩

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১০:৩১ পিএম

সিরাজগঞ্জে র‌্যাব-১২ সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৫৬লক্ষ টাকার হেরোইন উদ্ধার এবং মা-মেয়েসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে। শনিবার দুপুরে সলঙ্গা থানার হাটিকুমরুস্থল ফুড ভিলেজ এবং শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় রেলওয়ে ষ্টেশনের দক্ষিণপার্শ্বে পাকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করা হয়।

আটকৃকতরা হলো- রাজশাহী জেলাগাড়ী থানার হরিশংকরপুর কুমারপাড়া গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে শামসুল হক (৪৫), বিদিরপুর বারমাইল এলাকার ইমরান আলীর স্ত্রী শেফালী বেগম (৫০) ও তার মেয়ে জেসমিন আক্তার সুরভী (২২)।

র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদস্যরা সলঙ্গা থানাধীন হাটিকুমরুলস্থ সিরাজগঞ্জ-টু- ঢাকাগামী মহাসড়কের ফুডভিলেজের সামনে রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০ লক্ষাধিক টাকা মুল্যের ২১৩ গ্রাম হেরোইন গ্রামসহ শামসুল হককে আটক করা হয়।

অন্যদিকে, ৩১মার্চ শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সেতু বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশনের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৩৬ লক্ষ টাকা মুল্যের ৩৬৩ গ্রাম হেরোইনসহ মা ও মেয়েকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পৃথক মামলা দায়েরের পর আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: