• ঢাকা
  • ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪
  • শেষ আপডেট ২ দিন পূর্বে
সম্পাদনাঃ মীর শাকিল
সাব এডিটর
প্রকাশিত : ৩০ মে, ২০২৪, ০৬:১০ বিকাল
bd24live style=

অত্যাধুনিক ফিচারযুক্ত নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

ছবি: সংগৃহীত

দেশের প্রযুক্তিপণ্যের গ্রাহকদের জন্য নতুন নতুন চমক নিয়ে আসছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। গ্রাহকদের অফিশিয়াল ও ব্যক্তিগত ব্যবহারের জন্য নতুন আরো ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছেড়েছে প্রতিষ্ঠানটি। ইউনিফাই এস২৪ সিরিজের অল-ইন-ওয়ান কম্পিউটারগুলো দেখতে যেমন নজরকাড়া ডিজাইনের, তেমনি অত্যাধুনিক সব ফিচারে ভরপুর। ওয়ালটনের এই পিসিগুলোতে রয়েছে ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, ইন্টেলের দ্বাদশ প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি (সলিড স্টেট ড্রাইভ) সহ আকর্ষণীয় সব ফিচার।

উল্লেখ্য, গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় আরও আপডেটেড এবং নতুন ফিচারসমৃদ্ধ ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি নিয়ে এসেছে ওয়ালটন। ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২১এম এবং ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২২৪এম মডেলের এই অল-ইন-ওয়ান পিসি দুটির দাম যথাক্রমে ৭৪,৫০০ এবং ৮১,৫০০ টাকা।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ বলেন, ওয়ালটন বরাবরই গ্রাহকদের প্রয়োজন বুঝে সেই অনুযায়ী পণ্য উৎপাদন ও বাজারজাত করে। আমাদের অল-ইন-ওয়ান পিসিগুলো এমনভাবে ডিজাইন ও কনফিগারেশন নির্ধারণ করা হয়েছে যাতে কম্পিউটার ব্যবহারকারীগণ নান্দনিকতার সঙ্গে সর্বোচ্চ পারফরমেন্স পান। বর্তমানে ডেক্সটপ পিসির চেয়ে অল-ইন-ওয়ান পিসি বেশি জনপ্রিয়। কারণ এই ডিভাইস খুব অল্প জায়গায় রাখা যায়। সহজে বহন করা যায়। আবার বড় ডিসপ্লের কারণে ভারী কাজে ল্যাপটপের চেয়ে বেশি সুবিধা পাওয়া যায়। 

তিনি জানান, অল-ইন-ওয়ান পিসিতে ওয়ালটন দিচ্ছে কাস্টোমাইজেশন সুবিধা। এরফলে গ্রাহক তার চাহিদা ও প্রয়োজন অনুযায়ী ফিচার যুক্ত করে পণ্য ডেলিভারি নিতে পারবেন।

জানা গেছে, ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২১এম মডেলে ব্যবহৃত হয়েছে বিশ্বখ্যাত চিপসেট নির্মাতা প্রতিষ্ঠান ইন্টেলের দ্বাদশ প্রজন্মের কোরআই থ্রি প্রসেসর। আর ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২২৪এম মডেলে রয়েছে ইন্টেলের দ্বাদশ প্রজন্মের কোরআই ফাইভ প্রসেসর। পিসিগুলোর উচ্চগতি নিশ্চিতে আরো রয়েছে ইন্টেল এইচ৬১০ চিপসেট, ৩২০০ মেগাহার্টস গতিসম্পন্ন ডুয়াল চ্যানেল ৮ জিবি ডিডিআরফোর র‌্যাম, যা ৬৪ গিগাবাইট পর্যন্ত এক্সপ্যান্ড করা যাবে। গ্রাফিক্স ইউনিটে রয়েছে ইন্টেল ইউএইচডি ৭৩০ গ্রাফিক্স। 

উভয় মডেলে  ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজ ব্যবস্থা রাখা হয়েছে। রয়েছে ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেলের ২৩.৮ ইঞ্চি এন্টি গ্লেয়ার ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। ফলে কাজ, বিনোদন কিংবা গেমিং হবে আনন্দদায়ক। দীর্ঘক্ষণ কম্পিউটার ব্যবহারেও আরামদায়ক অনুভূতি পাবেন গ্রাহক।

ইন্টারনেট কানেক্টিভিটির জন্য ইথারনেট ল্যান পোর্ট ছাড়াও রয়েছে বিল্ট ইন ওয়াই-ফাই ৫। ফাইল শেয়ারিং কিংবা ওয়ারলেস কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫, ২টি টাইপ এ ইউএসবি ৩.১, ১টি টাইপ এ ইউএসবি ৩.২, ১টি টাইপ সি ইউএসবি ৩.২ এবং ২টি ইউএসবি ২.০ পোর্ট। হাই-ডেফিনেশন বিল্ট ইন স্পিকারে সরাসরি সাউন্ড উপভোগের পাশাপাশি থাকছে অডিও পোর্টে আলাদা স্পিকার ব্যবহারের সুবিধা। ডিভাইসগুলোর বিশেষ সুবিধা হিসেবে থাকছে ৫.০ মেগাপিক্সেল ক্যামেরা এবং মাইক্রোফোন। ফলে গ্রাহকরা ঝকঝকে ও প্রাণবন্ত ভিডিও কনফারেন্সিংয়ের অভিজ্ঞতা পাবেন। সব মডেলের অল-ইন-ওয়ান পিসিতে ২ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। 

উল্লেখ্য, বর্তমানে বিভিন্ন কনফিগারেশন ও দামের নানান মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, মনিটার, প্রিন্টার, প্রজেক্টর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, হেডফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, লিকুইড কুলার, ই-বাইক ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের কম্পিউটার বিভাগ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পাঠকের মন্তব্য:

BD24LIVE.COM
bd24live.com is not only a online news portal. We are a family and work together for giving the better news around the world. We are here to give a nice and colorful media for Bangladesh and for the world. We are always going fast and get the live news from every each corner of the country. What ever the news we reached there and with our correspondents go there who are worked for bd24live.com.
BD24Live.com © ২০২০ | নিবন্ধন নং- ৩২
Developed by | EMPERORSOFT
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com
ফোনঃ (০২) ৫৮১৫৭৭৪৪
নিউজ রুমঃ ০৯৬৭৮৬৭৭১৯১
মফস্বল ডেস্কঃ ০১৫৫২৫৯২৫০২
বার্তা প্রধানঃ ০৯৬৭৮৬৭৭১৯০
ইমেইলঃ office.bd24live@gmail.com