অভিনেত্রীকে সরাসরি প্রেম নিবেদন জনপ্রিয় ক্রিকেটারের!

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ০৯:৩৪ পিএম

ভারতীয় সিনেমায় বেশ পরিচিত নাম সোনম বাজওয়া পঞ্জাবি। তিনি আলোচনায় তাঁর সৌন্দর্যের জন্য। এবার এই সুন্দরী আলোচনায় এলেন ভিন্ন কারণে। তাকে প্রেমের প্রস্তাব পাঠিয়েছেন ভারতের জনপ্রিয় ক্রিকেটার লোকেশ রাহুল। তাও আবার একদম সরাসরি, প্রকাশ্যে।

কিছুদিন আগেই সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশন ছিল, ‘সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।’ সেই ক্যাপশনের সঙ্গে ‘লাভ’ ইমোজি জুড়ে দেন তিনি। এর পরেই ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি।

&dquote;&dquote;

এই ছবিতেই কমেন্ট করে বসেন লোকেশ রাহুল। বেশ চপলতার সুরেই তিনি লিখে দেন, ‘শুধু মাত্র একটা ফোন কলের দূরে রয়েছি।’ অর্থাৎ লোকেশ সোনমকে সরাসরি প্রেমের প্রস্তাব পাঠালেন। সোনমেরই ফোনের অপেক্ষায় রয়েছেন লোকেশ। তবে অনেক নেটিজেনই বলতে থাকেন, সোনমের সঙ্গে লোকেশের ডেটিং-পর্ব চলছে, তাই এমন প্রকাশ্যে প্রেম নিবেদন করার ‘সাহস’ দেখাতে পারলেন তারকা ক্রিকেটার।

ঘটনা যাই হোক, লোকেশের বাইশ গজে ফর্ম যেমনই থাকুক, তিনি বারে বারেই প্রণয় ঘটিত কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছেন। এর আগে এলিক্সির নাহারের সঙ্গে তাঁর সম্পর্ক সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছিল। বলিউড অভিনেত্রী নিধি অগ্রবালের সঙ্গেও তাঁর ডেটিং-এর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার পরে যদিও নিধি ও লোকেশ একে অন্যের ভাল বন্ধু বলে সাফাই দিয়েছিলেন। নিধি তো একধাপ এগিয়ে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে লোকেশকে ‘ভাই’ বলে সম্বোধনও করেছিলেন।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সোনম-পর্ব। সোনম-লোকেশ সম্পর্ক আপাতত ট্রেন্ডিং সোশ্যাল দুনিয়ায়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: