নৌকার বিজয় ছিনিয়ে নিতে চাই: নাইমুজ্জামান মুক্তা

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০১৮, ১২:৩২ পিএম

পঞ্চগড় ১ আসন হতেই নৌকার বিজয় ছিনিয়ে নিতে চেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সহ-সম্পাদক, জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ জনাব নাইমুজ্জামান মুক্তা। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ পরাজিত করতে পারবে না।

কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে ষড়যন্ত্র, নিরাপদ সড়ক আন্দোলনের মাধ্যমে ষড়যন্ত্র যদি আওয়ামীলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকে তাহলে জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সব ষড়যন্ত্রই রুখে দাড়া সম্ভব।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) বিকাল ৫ ঘটিকায় একটি পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পথসভাটি অনুষ্ঠিত হয়েছে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে মাহবুব প্লাজায়।

পথ সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মকলেছার রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ কামরুজ্জামান শেখ মিলন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জনাব সাইফুল ইসলাম বাবু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাবা নুরনেহার নুরি এছাড়াও পৌরসভা থানা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

পথ সভাটির আয়োজক ছিলেন পঞ্চগড় পৌরযুবলীগের সভাপতি হামিদুর রহমান হাসনাত।

হামিদুর রহমান হাসনাত বিডি২৪লাইভ কে জানান পঞ্চগড় সদর তেতুলিয়া এবং আটোয়ারী উপজেলার হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ মোটর সাইকেল নিয়ে আজ দুপুরে প্রিয় নেতা নাইমুজ্জামান মুক্তা ভাইয়ের বাসায় উপস্থিত হয়। এই কারনেই প্রিয় নেতা আর বাসায় বসে থাকতে পারেননি। তিনি আমাদের সাথে মোটর সাইকেল শোভাযাত্রায় যোগ দিয়েছেন এবং পঞ্চগড় ১ আসনের মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন। শোভা যাত্রা শেষে আমরা এই পথসভার আয়োজন করেছি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: