বিদ্যুৎ বিভ্রাটের কারণে সংসদ অধিবেশন মুলতবি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৫৬ পিএম

বিদ্যুৎ বিভ্রাটের কারণে তড়িগড়ি করে সংসদ অধিবেশন মুলতবি করা হয়েছে। এক ঘণ্টা জেনারেটরের সাহায্যে সংসদের বৈঠক চালানোর পর অধিবেশন মুলতবি করা হয়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টা ১০ মিনিটের দিকে সংসদের বৈঠক শুরু হয়। বৈঠকের শুরুতে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার অধিবেশন শুরুর আগেই বিদ্যুৎ বিভ্রাট দেখা দেয়। এরপর সংসদের নিজস্ব জেনারেটরের সাহায্যে অধিবেশন কার্যক্রম শুরু করা হয়। ঘণ্টাখানেক চলার পর সন্ধ্যা সোয়া ৬টার পর সংসদে সভাপতির দায়িত্বে থাকা ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বৈঠক মুলতবি করেন।

এর আগে তিনি মঙ্গলবারের বৈঠকের কার্যসূচিতে থাকা প্রশ্নোত্তর বাদে অন্যান্য কার্যক্রম স্থগিত ঘোষণা করেন। সংসদের বৈঠক আগামীকাল বিকাল ৫টায় আবার বসবে।

সংসদ অধিবেশন মুলতবির কারণ জানতে চাইলে ডেপুটি স্পিকার সাংবাদিকদের বলেন, ‘বিদ্যুৎবিভ্রাটের কারণেই বৈঠক মুলতবি করা হয়েছে।’

এক প্রশ্নের জবাবে ডেপুটি স্পিকার বলেন, ‘সংসদে আমরা যে বিদ্যুৎ পাই, তা মেঘনাঘাট বিদ্যুৎকেন্দ্র থেকে আসে। ওই বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয় ঘটায় সংসদে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়েছে। আমরা জেনারেটর দিয়ে একঘণ্টার মতো বৈঠক চালিয়ে পরে মুলতবি করেছি।

বিডি২৪লাইভ/এএস/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: