প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি বাবু

‘দুর্ণীতিবাজ, দখলবাজ ও পর সম্পদ লোভীরা প্রশ্রয় পাবে না’ 

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৯

ছবি: প্রতিনিধি

তৃপ্তি সেন,
পাইকগাছা,খুলনা থেকে:

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সেদিন দুঃশাসন ও দুর্ণীতির জন্য যুদ্ধ করেছিলেন। তারপরও আপনারা বিভিন্ন সময় বঞ্চনার স্বীকার হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে পাইকগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

এমপি বাবু বলেন, রাজনীতি হলো নেশা, পেশা হলো ব্যবসা। আমি মানুষের সেবা করতে চাই।

আপনাদের জায়গা জমি অনেকে জবর দখল করে নিয়েছে। আমি সেগুলি আবার আপনাদের কাছে ফিরিয়ে দিবো। আপনারা হারিয়ে গেলে হবে না। আমার দ্বারা কেউ কখনো অসম্মানিত হবেন না। আমার দরজা সকলের জন্য সব সময় খোলা আছে। আমার কাছে দুর্ণীতিবাজ, দখলবাজ, শিক্ষাক্ষেত্রে নিয়োগ বাণিজ্যকারীরা এবং ভিজিডি, ভিজিএফ এর কার্ড বিতরণে যারা অর্থ গ্রহন করে থাকে এবং দলের নাম ব্যবহার করে যারা দলকে ক্ষতিগ্রস্থ করে তাদের আশ্রায় আমার কাছে নেই। আমি খালি হাতে এসেছি, খালি হাতে ফিরে যাবো।

আমার চাওয়া পাওয়ার কিছু নেই। বিগত উপজেলা নির্বাচন প্রসঙ্গে বলেন, আপনারা দুর্ণীতি ও অর্থের বিরুদ্ধে ভোট দিয়ে নৌকার বিজয় ছিনিয়ে এনেছেন। আগামীতেও যে সকল নির্বাচন অনুষ্ঠিত হবে সে সকল নির্বাচনে এমপি বাবু সৎ যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করার আহবান জানান সকলের কাছে। অপরের সম্পদ লোভী, দুর্ণীতিবাজ ও দখলদারদের বর্জনের আহবান জানান।

উপজেলা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য আনোয়ার ইকবাল মন্টু, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শিয়াব উদ্দীন ফিরোজ বুলু।

বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সুবোল কুমার মন্ডল, আব্দুর রাজ্জাক মলঙ্গী, রনজিত কুমার সরকার, আমিনুল ইসলাম, জামিলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান এসএমএ মাজেদ, তোকারম হোসেন টুকু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া হোসেন, জেলা যুবলীগনেতা শামীম হাসান, উপজেলা আ’লীগ নেতা জি এম ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, হেমেশ চন্দ্র মন্ডল, যুবলীগ নেতা শেখ আনিছুর রহমান মুক্ত, এম এম আজিজুল হাকিম। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: