টাঙ্গাইলে গণধর্ষণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৩:০০ এএম

টাঙ্গাইলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণকারী মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইল সিটিজেন জার্নালিস্ট, টাঙ্গাইল সংগ্রহশালা, মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমি ও সম্মিলিত সামাজিক আন্দোলন শিকড় সামাজিক মূলক সংগঠন।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর টাঙ্গাইল পৌর শহরের নিরালা মোড়েরর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সংগ্রহশালার সচিব মির্জা মাসুদ রুবল, মোনালিসা উইমেন্স স্পোর্টস একাডেমি পরিচালক কামরুনাহার খান মুন্নি, শিক্ষক নেত্রী মরিয়ম মিলনসহ বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা।

প্রসঙ্গত প্রকাশ, গত শুক্রবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে কালিহাতী থেকে স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নুতন বাসটার্মিনাল এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ঘেরাও করে। পরে তাদের দুইজনকে বাসটার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যায় এবং স্বামীকে আটকে রেখে প্রথম দফায় ৩জনে গণধর্ষণ করে। পরে তার স্বামীকে মারধর করে তাড়িয়ে দেয়। স্ত্রীকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করে। তৃতীয় দফায় একটি রুমে নিয়ে ধর্ষণ করে।

এরপর তার স্বামী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার এবং ঘটনায় জড়িত থাকায় ৬জনকে আটক করে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: