বিকিনি পরা নিয়ে যা বললেন এই নায়িকা

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১১:৩৬ পিএম

সোশ্যাল মিডিয়াতে তারকাদের পোস্ট বা ছবি সবকিছুতেই অধির আগ্রহ থাকে ভক্তদের। আর তারকারাও তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ছবি প্রকাশ করেন স্বাচ্ছন্দে। সেখানে অনেক তারকাই নিজেদের বিকিনি পরা ছবি শেয়ার করেন। অনেককে আবার চরিত্রের প্রয়োজনেই বিকিনি পড়তে দেখা যায়।

তবে অভিযোগ রয়েছে, চরিত্রের প্রয়োজন না থাকলেও অনেক অভিনেত্রীদের বিকিনি পরতে বাধ্য করা হয়। এমনটাও করা হয়ে থাকে বলেও জানা যায়।

&dquote;&dquote;সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এ কথা স্বীকার করেছেন দক্ষিণী ছবির অভিনেত্রী দীপ্তি সাতি। তিনি জানান, নতুন একটি ছবিতে বিকিনি অবতারে দেখা যাবে দীপ্তিকে। বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়াতে নার্ভাস লেগেছিল তার। তখন একেবারেই স্বাচ্ছন্দ ছিলেন না তিনি।

&dquote;&dquote;সাবেক মিস ইন্ডিয়া ফাইনালিস্ট দীপ্তি আরও জানান, ‘ছবিটির জন্য যখন প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালাম তখন খুব নার্ভাস লাগছিল। কিন্তু সেসময় ছবির ওই দৃশ্যটা খুব দরকার ছিল তাই সঞ্জয় দা পরে করার কথা বললেও তখনই শুটটা করি। পুরো টিম আমাকে খুব সাপোর্ট করেছিল।’

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: