ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করল ডাক্তার

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ০৯:০৩ এএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া বাজারে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে অজ্ঞাত করে ধর্ষন করেছে সাইফুল ইসলাম নামের এক পল্লী চিকিৎসক। এ ঘটনায় রোববার বিকেলে অভিযুক্ত সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। আটককৃত সাইফুল ইসলাম সেজিয়া গ্রামের খোদাবন্দীপাড়ার নুর মোহাম্মাদের ছেলে।

নির্যাতিতা স্কুল ছাত্রীর পিতা জানান, বেশ কয়েক দিন আগে তার মেয়ের জ্বর আসে। জ্বর ভাল না হওয়ায় শনিবার রাতে তাকে সেজিয়া বাজারের নাজ ফার্মেসিতে নিয়ে যান তিনি। সেখানে স্কুলছাত্রীকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়ে বাড়ি ফিরিয়ে আনে। সে সময় পল্লী চিকিৎসক স্কুল ছাত্রীকে সকালে আরও চিকিৎসা দিতে বলে জানায়।

কাঠমিস্ত্রী পিতা কাজে যাওয়ায় স্কুলছাত্রী সকালে নিজেই ফার্মেসিতে যায়। এ সময় সাইফুল শরীরে একটি ইনজেকশন পুশ করেন ও একটি ট্যাবলেট খাইয়ে দেয়। এরপর স্কুলছাত্রী জ্ঞান হারিয়ে ফেললে সাইফুল তাকে ধর্ষণ করে। খবর পেয়ে নির্যাতিতার পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন। বর্তমানে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, ঘটনা শোনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে মামলা দেওয়া হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: