প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাকিব ফিরলেও সুখকর কিছু পাননি

প্রকাশিত: ০৮:৫৯ পূর্বাহ্ণ, ২৪ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে টানা ৮ ম্যাচ পর সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে নামার সুযোগ হয়েছে সাকিব আল হাসানের। যা কিনা চলতি আসরে মাত্র দ্বিতীয় ম্যাচ এটি।

অরেঞ্জ আর্মিদের হয়ে নেমে নিজের বা দলের, কোনো দিকেই সুখকর কিছু পেলেন না সাকিব। নিজে ব্যাট পাননি, বল হাতে থাকলেন উইকেটশূন্য, সানরাইজার্স হায়দ্রাবাদ হেরেছে ৬ উইকেটে।

এদিন চেন্নাইয়ে শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে হারিয়ে ১৭৫ রান করে হায়দরাবাদ। সানরাইজার্সের ছুঁড়ে দেয়া টার্গেটের জবাব দিতে নেমে ১ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় ধোনির চেন্নাই সুপার কিংস।

ম্যাচের শুরুতে ব্যাট করে রানের খাতা খুলতে না পারা ফর্মে থাকা ইংলিশ ক্রিকেটার বেয়ারস্টোর অভাবটা বুঝতে দেননি ওয়ার্নার ও মনিষ পান্ডে। ৪৫ বল খেলে ৩ চার, ২ ছয়ের সুবাদে ৫৭ রান করে ফেরেন ওয়ার্নার।

৮৩ রানের ঝড় তুলে মনিষ ফিরে যান। ৪৯ বল খেলে ৭ চার, ৩ ছক্কায় ইনিংসসাজান তিনি। শেষ দিকে শঙ্কর ২০ রান করে বড় পুঁজি এনে দেন হায়দরাবাদের জন্য।

দীর্ঘদিন একাদশে ফিরলেও সাকিব আল হাসান ব্যাটিংয়ে নামার সুযোগ পান নি। কেননা, হায়দরাবাদ মাত্র ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান করে এই ম্যাচে।

জবাব দিতে নেমে ওয়াটসনের ৫৩ বলে ঝড়ো ৯৬ রানে জয়ের দারপ্রান্তে পৌঁছে যায় চেন্নাই। ওয়াটসন ৯ চার ও
৬ ছক্কায় ইনিংস শেষ করেন। পরে রায়নার ৩৮ ও রাইডুর ২১ রারে উপর ভর করে ম্যাচটি জিতে নেয় চেন্নাই।

এদিন, বল হাতে সাকিব ৪ ওভারের কোটা পূরণ করেন। বোলিংয়ে ২৭ রান খরচ করেছেন তিনি। তবে তিনি কোনো উইকেটের দেখা পাননি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: