প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অতিরিক্ত মদপানে পুকুরে পড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ২৪ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে অতিরিক্ত মদপানের কারণে ভারসাম্য হারিয়ে পুকুরে পড়ে গিয়ে গুরুদয়াল রবিদাস (৪১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যারাভাঙ্গা গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গুরুদয়াল রবিদাস হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গাঁঙ্গাটিয়া সৈয়দপুর গ্রামের মৃত গোপাল রবিদাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ১১টার দিকে কিশোরগঞ্জ শহরে যাওয়ার উদ্দেশ্যে গুরুদয়াল রবিদাস গাঁঙ্গাটিয়া সৈয়দপুর গ্রামের বাড়ি থেকে বের হয়। এরপর রাতে আর সে বাড়ি ফিরেনি।

বুধবার (২৪ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যারাভাঙ্গা গ্রামের একটি পুকুরে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, প্যারাভাঙ্গা গ্রামের ওই পুকুরের পাড় দিয়ে যাওয়ার পথে অতিরিক্ত মদপানের কারণে ভারসাম্য হারিয়ে হয়তো পুকুরে পড়ে গিয়েছিল। পুকুর থেকে আর উঠতে না পারায় পানিতে ডুবে তার মৃত্যু হয়।

প্যারাভাঙ্গা গ্রামে নিহত গুরুদয়াল রবিদাসের এক আত্মীয়ের বাড়ি রয়েছে বলেও পুলিশ জানায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: